আমি প্রিয়াঙ্কা নই : অমিতাভ

প্রিয়াঙ্কার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’ ছবির প্রচারণার কাজে জার্মানিতে যান প্রিয়াঙ্কা। একই সময় রাজনৈতিক সফরে জার্মানিতেই অবস্থান করছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফরের মধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করার জন্য সময় বের করেন মোদি।

কিন্তু প্রিয়াঙ্কার টুইটারে প্রকাশিত মোদির সঙ্গে তোলা ছবিতে হাঁটু দেখানো খাটো পোশাকে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। আর এ বিষয়টি নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনার ঝড়।

সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী আমরুতা ফড়নবীশের সঙ্গে একটি গানের ভিডিওতে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। আমরুতার প্রথম একক সংগীতের মিউজিক ভিডিওটির প্রচারণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিগ বি। এ সময় প্রিয়াঙ্কাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা প্রসঙ্গে জানতে চাওয়া হয় তার কাছে। ইন্ডিয়ান এক্সপ্রেস’কে এ প্রসঙ্গে অভিতাভ বচ্চন বলেন, ‘আমি প্রিয়াঙ্কা নই, ভারতের প্রধানমন্ত্রীও নই। আমি কিভাবে এ প্রশ্নের জবাব দেবো?’

অমিতাভ বচ্চন কোনো জবাব না দিলেও উত্তর পাওয়া গিয়েছে প্রিয়াঙ্কার পক্ষ থেকে! সমালোচনার পরপরই টুইটারে মা মধু চোপড়ার সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেন প্রিয়াঙ্কা। তাতে দু’জনকেই দেখা গেছে পা দেখানো খাটো পোশাকে। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, আপনাদের জন্য আরও কিছু পা দেখানো ছবি! শুধু আমিই নই, আমার মাও এমন পোশাক পরেন। এটা আমার রক্তেই আছে।

print

LEAVE A REPLY