বিয়ের আগে মা হয়েছেন যেসব তারকা!

downloadতারকাদের খুটি-নাটি সবকিছুই জানার আগ্রহ থাকে ভক্তদের। কিন্তু অনেক ভক্ত হয়তো জানেন না যে, তাদের প্রিয় তারকাদের এমন কিছু রহস্য রয়েছে যা সত্যিই বিস্ময়কর। এর আগে আপনারা তারকাদের ব্যক্তি গত জীবনের অনেক কিছু জেনেছেন। আজ জানাবো বিয়ের আগেই মা বা অন্তঃসত্ত্বা হয়েছেন যে সব তারকা। 
শাকিরা:
এ সময়ের জনপ্রিয় পপ তারকা শাকিরা। বর্তমানে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। বিশ্বে তার রেকর্ড সংখ্যক ভক্ত রয়েছে। কিন্তু ফুটবল তারকা পিকের সঙ্গে বিয়ে না করেই সন্তান নেন শাকির। গুঞ্জন আছে আবারও মা হতে যাচ্ছেন তিনি। যা রীতিমত বিপাকে ফেলেছেন ভক্তদের।
শ্রীদেবী:
বলিউডে একমাত্র অভিনেত্রী হিসেবে শ্রীদেবী বিয়ের আগে তার বাচ্চা নেওয়ার খবরটি গণমাধ্যমে প্রকাশ করেন। যখন তিনি বনি কাপুররর সাথে বিয়ের ঘোষণা দেন তখন তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা। ১৯৯৬ সালের বিয়ের কিছুদিন পরই মেয়ে ঝানভির জন্ম দেন তিনি।

আনুষ্কা শঙ্কর:
পণ্ডিত রবি শঙ্করের মেয়ে আনুষ্কা শঙ্কর ব্রিটিশ চলচ্চিত্র নির্মাতা জো রাইটের সঙ্গে প্রেমের সময় গর্ভধারণ করেন। সেসময় তিনি বলেন, বাচ্চা নেওয়ার জন্য বিয়ের দরকার কি? ২০১০ এ গর্ভধারণের পরের মাসে এই সেতার বাদকে বিয়ে করেন জোকে।

অমৃতা অরোরা:
সেকেল লাদকের সাথে অমৃতা অরোরার তড়িঘড়ি বিয়ের ঘোষণা অনেক ভক্তের হৃদয় ভাঙে। অনেকে মনে করেন বিয়ের আগেই গর্ভে সন্তান আসার কারণে এই তড়িঘড়ি ঘোষণা।

সেলিনা জেটলি: 
২০১১ সালের জুলাইয়ে সেলিনা জেটলি যখন দুবাইয়ে তার অস্ট্রিয়ান বন্ধু পিটার হাজের সঙ্গে বিয়ে করেন তখন তিনি ছিলেন ২ মাসের অন্তঃসত্ত্বা।

বিনা মালিক:
গুজব আছে বিনা মালিক তার প্রাক্তন বয়ফ্রেন্ডের সাথে সম্পর্কের সময় গর্ভবতী হয়েছেন।

নীনা গুপ্তা:
ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তী ভিভ রিচার্ডের সাথে অল্প সময়ের জন্য প্রেম করেন নীনা গুপ্তা। আর ৭০’র দশকে নীনা মাসবা নামে এক কন্যা সন্তানের জন্ম দেন বিয়ের আগেই।

নার্গিস:
নার্গিস এবং রাজকাপুরের প্রেম একসময় বলিউডের আলোচিত ঘটনা ছিল। কথিত আছে এই জুটির প্রেম চলাকালীন তাদের কন্যা ডিম্পল কাপাডিয়ার জন্ম।

জেসিকা অ্যলবা:
২০০৯ সালে হলিউড প্রযোজক ক্যাশ ওয়ারেনের সঙ্গে জেসিকা অ্যলবার বিয়ে হয়। মাস না পেরোতেই জেসিকা প্রথম সন্তানের জন্ম দেন।

print

LEAVE A REPLY