কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ঢাকার কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শ্যুটার গান ও তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানান ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক চন্দ্র সাহা।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সংঘবদ্ধ একটি ডাকাত দল ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দীর্ঘক্ষণ গুলিবিনিময় হওয়ার পর ডাকাতরা পিছু হটে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পরে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক হাফিজার রহমান, মো. রায়হান ও কনস্টেবল মো. মামুন এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার কনস্টেবল সাবেদ আলী ও শহিদুল আহত হয়।

print

LEAVE A REPLY