‘আবেগের বশবর্তী হয়ে কেউ বক্তব্য রাখলে সেটা তার ব্যক্তিগত’:মোহাম্মদ নাসিম

বর্তমান প্রেক্ষাপটে এখন ১৪ দলকে ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আবেগের বশবর্তী হয়ে যে কেউ যে কোনো মন্তব্য করতে পারেন। সেটা তার ব্যক্তিগত বিষয়। এর সঙ্গে ১৪ দলের কোনো সম্পর্ক নেই।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা আইন খলা কমিটির সভার শুরুতে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ১৪ দলের ভেতরে কোনো দ্বন্দ্ব নেই। কোনো বিভ্রান্তিমূলক কথা বলে নিজেদের মধ্যে দ্বন্দ্ব তৈরি করার সময় এটা নয়। তবে, কারও অনুকম্পায় নয়, আওয়ামী লীগ জনগণের ভোটেই বারবার নির্বাচিত হয়ে সরকার গঠন করেছে।

তিনি বলেন, কোনো দলের বা ব্যক্তির দেয়া নির্বাচনী রূপরেখা নিয়ে জাতীয় সংসদ নির্বাচন হতে পারে না। বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

তিনি বিএনপিসহ সব গণতান্ত্রিক ও নিবন্ধিত দলকে নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানান।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠিত আইনশৃংখলা কমিটির সভায় সংসদ সদস্য গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, সংসদ সদস্য তানভীর ইমাম, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ দলের নেতারা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন এবং নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তাদের তাগিদ দেন।

print

LEAVE A REPLY