নড়াইলে ব্যস্ত সময় পার করছেন মাশরাফি

নড়াইল এক্সপ্রেস-এর হাত ধরে গড়ে ওঠা নড়াইলের উন্নয়ন সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এর চেয়ারম্যান মাশরাফি বিন মোর্তজা নড়াইলে ব্যস্ত সময় পার করছেন। ভক্তদের চাপ ছাড়াও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে তাকে থাকতে হচ্ছে।

আজ শুক্রবার দুপুরে নড়াইল চৌরাস্তায় দিক নির্দেশনামূলক অ্যারো সাইন’র উদ্বোধন করেন মাশরাফি। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সিদ্দিকুর রহমান, নড়াইলের পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, কাউন্সিলর কাজী জহির, রেজাউল বিশ্বাস, শরফুল আলম লিটু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা তরিকুল ইসলাম অনিক, মীর্জা নজরুল ইসলাম, কাজী বশিরুল হক, নিয়ামুল হাসানসহ মাশরাফি ভক্তরা উপস্থিত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় যুব সমাজকে আয়মূলক কাজে জড়িত করার ব্যাপারে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ‘ইয়ুথ ফর চেঞ্জ’ শীর্ষক সেমিনারে বক্তব্য দেন মাশরাফি।

এর আগে গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানে মাশরাফিকে ফাউন্ডেশনের চেয়ারম্যান ঘোষণা করে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এ সময় ‘রংপুর রাইডার্স’-এর পক্ষ থেকে উপহার পাওয়া অ্যাম্বুলেন্স সেবাসহ আরো কয়েকটি সেবার উদ্বোধন করেন দেশসেরা এই অধিনায়ক।

এবারের বিপিএল শুরুর আগে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও রংপুর রাইডার্স দলের অধিনায়ক মাশরাফি-বিন-মুর্তজা দলের মালিক পক্ষের কাছে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের’-এর জন্য একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন। মাশরাফির নেতৃত্বে রংপুর বিপিএল শিরোপা ঘরে তোলার পর তার চাওয়া পূরণে রংপুর রাইডার্সকে ধন্যবাদ জানানো হয়।

নড়াইলে মাশরাফির ভক্তদের উদ্যোগে এ বছরের ৪ সেপ্টেম্বর নড়াইলের সার্বিক উন্নয়নের লক্ষ্যে মাশরাফির নেতৃত্বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আত্মপ্রকাশ ঘটে। ইতিমধ্যে নড়াইল এক্সপ্রেসের কার্যক্রম শুরু হয়েছে।

স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি করা, উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করার জন্য কর্মস্থান সৃষ্টি, সাংস্কৃতিক কর্মকাণ্ড বৃদ্ধি এবং খেলাধুলার ক্ষেত্রে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান, চিত্রা নদীকে ঘিরে আকর্ষণীয় পর্যটন এলাকা করা, আইসিটি শহরে রূপান্তরিত করা এবং পরিবেশকে সম্পৃক্ত রেখে বিনোদন বান্ধব শহর করার উদ্দেশ্য নিয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়েছে।

print

LEAVE A REPLY