কোহলির খেলা দেখতে ৮৬০০ মাইল পাড়ি দিলেন বৃটিশ দম্পতি!

দুজনই বয়স্ক। এখনো চোখেমুখে তারুণ্যের দীপ্ত। থাকেন লন্ডনে। বিরাট কোহলির খেলা দেখতে এই বৃটিশ দম্পতি ৮৬০০ মাইল পাড়ি দিয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে এসেছেন।

জন-ক্রিসিয়া এই দম্পতি দক্ষিণ আফ্রিকার নন। ভারতেরও নন। বিলেত থেকে এত দূর এসেছেন বিরাট কোহলির খেলা দেখবেন বলে! কেপটাউনে ভারতের ভরাডুবি হলেও জন আর ক্রিসিয়ার বিরাট প্রেম একটু কমেনি।

জনের কথায়, ‘হ্যাঁ, বিরাটের ব্যাটিং দেখব বলেই তো এখানে ছুটে এসেছিলাম। আসলে কেপটাউনের প্রেমে পড়েছিলাম আমি আর আমার স্ত্রী ক্রিসিয়া। কারণ, এখানের পরিবেশ যেমন শান্ত, তেমনই প্রাকৃতিক সৌন্দর্য অসাধারণ। ২০১৬–তে আমরা এখানে এসেছিলাম। সেই সময় ইংল্যান্ড–দক্ষিণ আফ্রিকা সিরিজ চলছিল। সেই টেস্ট ম্যাচটা ড্র হয়েছিল। কিন্তু নিউল্যান্ডসের পরিবেশ আমাদের ছুঁয়ে গিয়েছিল। সেই সময়ই জানতে পারি, ভারত এখানে খেলতে আসবে। ব্যস, ঠিক করে ফেলি কেপটাউনে আবার আসব। বিরাটের ব্যাট দেখতে আসব।

জন বলেন, আমরা দুজনেই বিশ্বাস করি, বিরাট দুর্দান্ত ব্যাটসম্যান। ক্রিকেটের অন্যতম সেরা প্লেয়ার। এটা ঘটনা, এখানে ও রান পায়নি। কিন্তু সিরিজে ছবিটা বদলাবে না কে বলতে পারে?

তবে ভারত অধিনায়ক যদি জানতেন এই বৃদ্ধ দম্পতির কথা, তাহলে হয়তো কেপটাউনে ব্যর্থ হওয়ার জন্য মনে মনে নিজেকে আরও একবার ধিক্কার দিতেন।

print

LEAVE A REPLY