আপনি কি রাজী তাহলে ট্রাই করুন, পাত্র খুঁজছেন মাহি, শশী, অর্ষা, ইশানা আর হিমুরা!

eecভক্তদের হৃদয় ভেঙে মাঝে মাঝেই খবরের শিরোনাম হয় প্রিয় তারকার বিয়ের খবর। কখনো তারা লুকিয়ে আবার কখনো প্রকাশ্যেই বসেন বিয়ের পিড়িতে। আমরা হাজির হয়েছিলাম বেশ ক’জন তারকার মুখোমুখি। তারকাদের বিয়ে ভাবনা নিয়েই এ প্রতিবেদন–

ছেলেকে অবশ্যই দুষ্ট হতে হবেঃ মাহি
ঢাকাই ছবির শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। আর দশজন তারকার চেয়ে তার ভক্তের সংখ্যা একটু বেশিই। অনেক ভক্তের হৃদয়ে স্থান করে নেওয়া এই নায়িকার পছন্দ কিন্তু শ্যামলা ছেলে। আর হ্যাঁ, ছেলেকে অবশ্যই দুষ্ট হতে হবে। তবে আবার মন্দ নয়, হতে হবে ভাল মানুষ। মাহি বলেন, কবে নাগাদ বিয়ে করবো তা এই মুহূর্তে বলতে পারছি না। তবে যখনই করি না কেন এমন একজনকে চাইবো, যে আমাকে আনন্দে রাখবে, সুখে রাখবে।

স্বচ্ছল পাত্র চাইঃ শশী
হাজার বছর ধরের নায়িকা শশি বিয়ে করবেন পারিবারিকভাবেই। পাত্রও নাকি খোজা হচ্ছে। শশি বলেন, বাবা মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করবো আমি। তারপরও নিজের পছন্দের কথা বলতে গেলে ভাল, একজন সলভেন্ট পাত্র, সৎ চরিত্রবান মানুষই চাইবো।

জীবনসঙ্গীর কাছে স্বাধীনতা ও সম্মান চান হিমু
হোমায়রা হিমু। নাটক-উপস্থাপনার জগৎ পেরিয়ে অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল হিমুর বিয়ের খবর। কিন্তু হয় হচ্ছে করেও হচ্ছে না। আর হিমু জানালেন এটা ঠিক পাত্র খোজা হচ্ছে কিন্তু মনের মতো পাত্র পাচ্ছি না। তাহলে হিমুর মনের মতো পাত্র হতে হলে কেমন হতে হবে? হিমু জানালেন, যে তাকে সম্মান করবে আর স্বাধীনভাবে কাজ করতে সহায়তা করবে তাকেই বিয়ে করবেন হিমু।

সৎ পাত্র চাইঃ অর্ষা
লাক্স তারকা অর্ষাকে মিডিয়ায় এখনো নতুন্ই বলা যায়। বিয়ে নিয়ে এখন্ই কিছু ভাবছেন না অর্ষা। ফলে বিয়ের বর নিয়ে ভাবনা চিন্তার তো কোনো কথাই নেই। তারপরও জানালেন নিজের পছন্দের কথা। যে অর্ষাকে ভালো বুঝতে পারবে, সৎ হবে, অর্ষার কাজে কোনো বাধা দিবে না এমন কাউকেই বিয়ে করবেন অর্ষা।

ভালো মানুষ চান ইশানা
বিয়ে নিয়ে তেমন একটা ভাবেন না লাক্স তারকা ঈশানাও। শোনা গিয়েছিল বন্ধু নাঈমকে বিয়ে করবেন তিনি। কিন্তু সেটাকেও উড়ো খবর বলে উড়িয়ে দিলেন ঈশানা। তবে ঈশানা জানালেন বিয়ের ব্যাপারটা পরিবারের উপরই ছেড়ে দিবেন। তবে ঈশানা মনে প্রাণে চান তার জীবনসঙ্গী যেন একজন ভাল মানুষ হয়, যে ঈশানাকে বুঝবে, তার কাজকে সম্মান করবে।

print

LEAVE A REPLY