​ডি ভিলিয়ার্সকে স্পাইডারম্যান অ্যাখ্যা দিলেন কোহলি

সানরাইজার্স হায়দরাবাদকে নাটকীয়ভাবে ৩ রানে হারিয়ে প্লে অফের সম্ভাবনা জাগিয়ে রাখল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আবারও নায়ক এবি ডি ভিলিয়ার্স। ৩৯ বলে ৬৯ রানের অতিমানবীয় ইনিংস খেলে দলের জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি।

তবে ব্যাটিংয়ের চেয়ে এই প্রোটিয়ার ফিল্ডিংটাই সবার মুখে চলে আসছে আগে। তার নেয়া আলেক্স হেলসের ক্যাচটির রেশ এখনও কাটিয়ে উঠতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

চিনাস্বামী স্টেডিয়ামে ম্যাচের টার্নিং পয়েন্টে হেলসের ক্যাচ লুফে নেন এবি। এ ইনফর্ম ইংলিশ ব্যাটারের মারা শটটি ডিপ মিডউইকেট বাউন্ডারির ধারে শূন্যে লাফিয়ে তা তালুবন্দি করেন তিনি। এর পর একশ গজের ওপর দৌড়ে এসে সতীর্থকে জড়িয়ে ধরেন কোহলি।

সেই ক্যাচে মজে আছেন আরসিবি অধিনায়কও, কোনো সাধারণ মানুষের পক্ষে এমনটি সম্ভব নয়। সে ক্যাচটা যেভাবে নিয়েছে যেন একেবারে স্পাইডারম্যান!

৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটসম্যানের শটেরও ভূয়সী প্রশংসা করেন কোহলি, তার শট আমাকে সবসময় মুগ্ধ করে। এক রকম তার স্কিলে আমি মজে আছি।

অনবদ্য পারফরম করে বেঙ্গালুরুকে শেষ চারের দৌড়ে রাখায় ডি ভিলিয়ার্সের হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কার।

এই জয়ে শুধু দুই পয়েন্টই অর্জন করেনি কোহলি বাহিনী। ভালো নেট রানরেট থাকায় টেবিলে পাঁচে উঠে গেছেন তারা। আগামীকাল রাজস্থান রয়্যালসকে হারাতে পারলে প্লে অফে ওঠার জোর সম্ভাবনা থাকবে তাদের।

print

LEAVE A REPLY