বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত বেড়ে ১৩

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে ১২ জন নিহত হয়েছে। এতে কমপক্ষে ১৩ জন আহত হয়েছে।
রোববার (১৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার বাইপাস সড়কে একটি নাইট কোচ পিকনিকের যাত্রী ভর্তি একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপ ভ্যানটি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে পিকনিক শেষে নীলফামারী ফিরছিলো। এসময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি নাইট কোচ পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে এটি উল্টে যায়। এতে পিকাআপ ভ্যানে থাকা আট জন ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার আরও চারজন মারা যায়। এ ঘটনায় কমপক্ষে ১৩ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের বাসিন্দা বলেও জানা যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজাহান পাশা দুর্ঘটনায় ১২ জনের প্রাণহানির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।
ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন- নীলফামারী পুলিশ সুপার (এসপি) আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বজলুর রশিদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

উৎসঃ বা নি

print

LEAVE A REPLY