হঠাৎ এক দুঃসংবাদে হতাশ হ্যাপী

happy-1ঢাকা : রুবেলের খেলা দেখে নাজনিন আক্তার হ্যাপী যেন তার আগের ক্ষোভ ও ব্যথ্যা ভুলে যাচ্ছিলেন। রুবেলকে নিয়ে মজার মজার মন্বব্য, কখনো গান গেয়ে সময় কাটাচ্ছিলেন ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির মাধ্যমে পর্দায় পা রাখা হ্যাপী। তবে হঠাৎ এক খবরে হতাশ হ্যাপী।

জাতীয় দলের ক্রিকেটার রুবেলের সাথে প্রেমের কারণেই এত আলোচনায় হ্যাপী। তবে হ্যাপী এখন আর হ্যাপী নেই। বহুল আলোচিত নাজনীন আক্তার হ্যাপী অভিনীত প্রথম ছবি ‘কিছু আশা কিছু ভালবাসার’সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করেছে সেন্সর বোর্ড।

জানা যায়, মো. আব্দুল হালিম প্রযোজিত ও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালবাসা’, শাহ আলমগীর বাচ্চু প্রযোজিত ও অপূর্ব রানা পরিচালিত ‘খুনী বিল্লা’, খোরশেদ আলম খসরু প্রযোজিত ও শাহিন সুমন পরিচালিত ‘নগদ’, মঈন বিশ্বাস প্রযোজিত ও পরিচালিত ‘পাগল তোর জন্য রে’ ছবিগুলোর বিরুদ্ধে একই ব্যবস্থা নেয়া হয়েছে।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, চলচ্চিত্রটিতে একটি দৃশ্য ছিলো যেখানে ছবিটির একজন অভিনয় শিল্পী জাতীয় পতাকা দিয়ে মুখ পরিস্কার করেছিলেন।

এ কারণে এই ঘটনাটার জন্ম হলো। আমি এটা নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। কারণ ছবিটি এখন কোথাও চলে না। আর এটি নিয়ে প্রযোজকের কোন মাথা ব্যাথা নেই।

মূল কারণ হলো, এসব সিনেমার কিছু অশালীন দৃশ্য বাদ নির্দেশ দেয় সেন্সর বোর্ড। কিন্তু জাতীয় পুরস্কারের জন্য সেসব দৃশ্য সম্ভলিত ডকুমেন্ট জমা দেয় সংশ্লিষ্টরা। এ অনিয়মে ঐ সিদ্ধান্ত নেয় সেন্সর বোর্ড।

এ প্রসঙ্গে পরিচালক মঈন বিশ্বাস বলেন, বিষয়টা আমার কাছে এখনো পরিষ্কার নয়। কি কারণে সেন্সর বোর্ড এতদিন পর এ সিদ্ধান্ত নিয়েছে এটা আমার বুঝে আসে না।

print

LEAVE A REPLY