আরিফ বললেন যাই করা হোক, নির্বাচনের মাঠ ছেড়ে যাব না

সিলেটের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের কাল্পনিক মামলায় গ্রেপ্তার করা হচ্ছে বলে দাবি করেছেন সিলেট সিটি করপোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। শনিবার রাত সাড়ে ১০টায় বিএনপি প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব আবদুর রাজ্জাককে গ্রেপ্তারের প্রতিবাদে নগরের কাজিটুলা এলাকার আয়োজিত প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আরিফুল হক চৌধুরী বলেন, যত ধরনের কলা কৌশল নাটক করা হোক না কেন আমরা নির্বাচনের মাঠ ছেড়ে যাব না। সিলেটে পুণ্যভূমি এখানে ফাঁকা মাঠে গোল দেওয়ার কোনো সুযোগ নেই। সিলেটে কোনো ধরনের অন্যায় করে প্রশ্রয় পাওয়া যায় না। গত কয়েক দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নেতা-কর্মীদের বাসা-বাড়িতে তল্লাশি চালাচ্ছে। হয়রানি করছে। কাল্পনিক মামলায় নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। বসে বসে মুখস্থ নাম দিয়ে সাজানো মামলা দেওয়া হচ্ছে। মামলা থেকে তিন মাস পূর্বে গ্রেপ্তার হয়ে জেলে থাকা ছাত্রদল নেতা কাজী মেরাজও রেহাই পায়নি। জেলে থেকেও ককটেল হামলার মামলার আসামি হয়েছে।

সংবাদ সম্মেলনে আরিফুল হক চৌধুরী বলেন, আমরা নেতা-কর্মীদের হয়রানিসহ বিভিন্ন বিষয়ে নির্বাচন কমিশনকে অভিযোগ করেছি। কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। সকল ষড়যন্ত্র ভয়ভীতি উপেক্ষা করে আমার ৩০ জুলাই নির্বাচন ও কেন্দ্র কিংবা রাজপথ ছেড়ে যাব না। আমরা আশা করি সরকার সুন্দর পরিবেশে নির্বাচনের আয়োজন করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, সিলেট নগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী প্রমুখ।

print

LEAVE A REPLY