স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ সেই স্বামীর লাশ উদ্ধার

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে নৌকা থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়া সেই স্বামীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিখোঁজের দুদিন পর সোমবার সন্ধা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের গড়াই নদীর বহলা গোবিন্দপুর নামক স্থান থেকে এসএম সাব্বিরের লাশ উদ্ধার করা হয়।

এর আগে শনিবার দুপুরে শহরের গড়াই নদীর বড় বাজার ঘাট এলাকায় মাঝ নদীতে বাকবিতন্ডার এক পর্যায়ে নৌকা থেকে স্বামী এস এম সাব্বিরকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারই স্ত্রী বিলকিস ওরফে নদী। প্রবল স্রোতে সাব্বির নদীতে তলিয়ে যান। তখন থেকে তিনি নিখোঁজ ছিলেন।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার ইসাহাক আলী বিশ্বাস বলেন, নিখোঁজের পর থেকে সাব্বিরের লাশের সন্ধানে আমরা বিভিন্ন এলাকায় মাইকিং করেছি।

সোমবার বিকালে সংবাদ আসে গড়াই নদীর বহলা গোবিন্দপুর নামকস্থানে একটি লাশ ভেসে আছে। তাৎক্ষনিক মিলপাড়া পুলিশকে সঙ্গে নিয়ে ট্রলারযোগে উদ্ধার অভিযানে যান ফায়ার সার্ভিসের সদস্যরা।

উক্তস্থান থেকে লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলেই ছোট বোন শাহানাজ পারভীনসহ তার পরিবারের সদস্যরা সাব্বিরের লাশ সনাক্ত করেন।

বর্তমানে বিলকিস ওরফে নদী জেলহাজতে রয়েছেন।

print

LEAVE A REPLY