সোনাতলায় জামায়াতের উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

বগুড়ার সোনাতলা উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা এনামুল হক মণ্ডলকে পরিষদের গেট থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই উপজেলার জামায়াতের নায়েবে আমির পদে রয়েছেন।

রোববার দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ।

তার বিরুদ্ধে বগুড়ার সোনাতলার আড়িয়ারঘাট বাজারে আওয়ামী লীগের আঞ্চলিক অফিস ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মামলা রয়েছে। এর আগে ওই ঘটনায় ৩৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

জানা গেছে, গত শনিবার দুপুরে দুর্বৃত্তরা সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়ারঘাট বাজারে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে হানা দেন। তারা কার্যালয়ে ঢুকে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাংচুরে আগুনে পুড়িয়ে ফেলে। এরপর ৪টি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

কার্যালয়ে হামলার প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সেখানে প্রতিবাদ সমাবেশ করেছে। এ ঘটনায় মধুপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জাহিদ হাসান সোনাতলা থানায় উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াতের নায়েবে আমির এনামুল হক মণ্ডলসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫-২০ জনের নামে মামলা করেন।সোনাতলা থানার ওসি শরিফুল ইসলাম জানান, মামলার প্রধান আসামি উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

print

LEAVE A REPLY