কূটনৈতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনৈতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপি নেতারা। সোমবার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হচ্ছে। দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি, নির্বাচন, সরকার ও ইসির ভূমিকা নিয়ে অবহিত করতে বিকেলে গুলশান কার্যালয়ে কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি।

কূটনীতিকদের সঙ্গে বসার আগে বিএনপি মহাসচিবের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। মির্জা ফখরুল ছাড়াও অন্যরা হলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাস।

এদিকে সোমবার সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ৩০০ আসনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। উৎসব মুখর পরিবেশে চলছে ফরম বিক্রি।

ফরম বিক্রির প্রথম দিন ফেনী-১ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান খালেদা জিয়ার পক্ষে বগুড়া-৬ আসন থেকে মনোনয়নপত্র নেন।

পরে দলের স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে আরেকটি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

print

LEAVE A REPLY