মুসলিম হয়ে মালয়েশীয় রাজাকে বিয়ে করলেন মিস মস্কো

মিস মস্কো খেতাব জয়ী এক রুশ সুন্দরী মালয়েশিয়ার রাজাকে বিয়ে করতে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে জানিয়েছে স্থানীয় বিভিন্ন গণমাধ্যম।

২৫ বছরের ওকসানা ভোয়েভোদিনা ৪৯ বছর বয়সী মালয়েশিয়ার রাজা পঞ্চম মুহাম্মদকে রাশিয়ার রাজধানীতে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিয়ে করেন।

ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল জানায়, ডাক্তার-কন্যা ওকসানা ২০১৫ সালে মিস মস্কো খেতাব জিতে নিয়েছিলেন। চীন ও থাইল্যান্ডে নিয়মিত মডেলিং করেন তিনি।

অর্ধেক বয়সী এই রুশ সুন্দরীকে ২২ নভেম্বর বিয়ে করেন মালয়েশিয়ার রাজা, যার পুরো নাম হচ্ছে টেংকু মুহাম্মদ ফারিস পেত্রা ইবনি টেংকু ইসমাইল পেত্রা। ২০১৬ সাল থেকে তিনি মালয়েশিয়ার সিংহাসনে রয়েছেন।

তারা কোথায় প্রথম মিলিত হয়েছিলেন তা জানাতে পারেনি সংবাদমাধ্যমগুলো।

প্রতিযোগী মনোভাবাপন্ন পুরুষদের পছন্দ করেন ওকসানা। স্কেটার ও বাইকারদের পছন্দ করতেন তিনি। তিনি নিজেও বাইক চালাতে পছন্দ করেন।

ওকসানা বলেন, ‘আমি মনে করি, পুরুষদের উচিৎ পরিবারের কর্তার ভূমিকা পালন করা এবং নারীর চেয়ে কিছুতেই তার আয় কম হওয়া উচিৎ নয়।’

বিয়েতে কোনও মদ জাতীয় পানীয় ছিল না এবং খাবার ছিল সব হালাল।

মুসলমান হওয়ার পর রিহানা নাম গ্রহণ করেন ওকসানা। হিজাব পরে টুইটারে একটি ছবিও পোস্ট করেন তিনি। ভবিষ্যতে তার নাম হবে রিহানা ওকসানা। বিয়ে উপলক্ষে চলতি বছরের ১৬ এপ্রিল মুসলিম ধর্মে ধর্মান্তরিত হন ওকসানা।

উৎসঃ   poriborton
print

LEAVE A REPLY